ছেলের হাতে বাবা খুন, মা আহত!

ঝালকাঠির রাজাপুরে জুয়া খেলায় বাধা দেয়ায় ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন মা।

আজ সোমবার সকালে বরিশাল শের-ইং বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় বাবার মৃত্যু হয় বলে জানান রাজাপুর থানার ওসি মো: জাহিদ হোসেন।

নিহত বাবা মোঃ ইসমাইল আকন (৫২) ওই উপজেলার শুক্রাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের বাসিন্দা এবং প্রয়াত আব্দুল হামিদ আকনের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় ছেলে মাহফুজ আকন (২২) জুয়া খেলার একটি কোড ও গুটি নিয়ে নিজের বাড়িতে রাখে। বিষয়টি বাবা মোঃ ইসমাইল আকনের চোখে পড়লে তিনি জুয়া খেলার সরঞ্জামগুলো ফেলে দেন। এতে পিতা-পুত্রের মধ্যে বাকবিতণ্ডা হয়। মা রোকেয়া বেগম (৪৬) বাকবিতণ্ডা দেখে এগিয়ে আসেন। এসময় লাঠি দিয়ে জুয়াড়ি পুত্র মাহফুজ আকন বাবা-মাকে আঘাত করে।

এতে ইসমাইল আকন ও রোকেয়া বেগম রক্তাক্ত জখম হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সোমবার সকালে বাবা ইসমাইল আকন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মা রোকেয়া বেগমও গুরুতর অবস্থায় চিকিৎসাধীন আছে, তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, ঘাটক পুত্র মাহফুজ আকনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

Sharing is caring!