বিরাটের পরিবারে শোকের ছায়া, ভেঙে গেল ১১ বছরের সম্পর্ক

অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং তার ক্রিকেটার স্বামী বিরাট কোহলি তাদের কুকুর ব্রুনোর মৃত্যুর খবর জানিয়েছেন। বুধবার ইনস্টাগ্রামে ব্রুনোর সাথে একটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা ও বিরাট। অভিনেতা তার ক্যাপশনে লিখেছিলেন, “Bruno ♥ RIP.” ছবিতে দেখা যাচ্ছে দম্পতি পোষ্যের সাথে পোজ দিচ্ছেন।

বেশ কয়েকজন ভক্ত মন্তব্য বিভাগে শোক বার্তা রেখে গেছেন। কয়েকজন হৃদয়ের ইমোজিগুলি রেখেছেন, অন্যরা দু:খিত ইমোজিস পোস্ট করেছেন। বিরাটও ইনস্টাগ্রামে ব্রুনোর একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “Rest in peace my Bruno. Graced our lives with love for 11 years but made a connection of a lifetime. Gone to a better place today. God bless his soul with peace.”

বিরাট প্রায়শই ব্রুনোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তিনি সম্প্রতি বেঙ্গালুরুতে চার্লির অ্যানিম্যাল রেসকিউ সেন্টার (কেয়ার) নামে একটি আশ্রয়স্থলে ১৫ টি বিপথগামী কুকুরকে গ্রহণ করেছিলেন। এদিকে অনুষ্কা প্রায়শই তার ল্যাব্রাডর ডুডের ছবি শেয়ার করেন। ১ এপ্রিল, অনুষ্কা বিরাট এবং ডুডের সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন।

তিনি ক্যাপশন দিয়েছিলেন, “প্রতিটি কালো মেঘের একটি রূপোলী আস্তরণ থাকে এবং এখন এটি সবচেয়ে খারাপ সময় এবং এটি আসলে অনেক উপায়ে মনে হতে পারে, তবে আমাদের জোর করে আমাদের সকলকে থামিয়ে দেওয়া হয়েছে এবং আমরা যে বিষয়গুলি থেকে দূরে পালিয়ে যাচ্ছিলাম তা মোকাবেলা করেছি কারণ আমরা “ব্যস্ত” ছিলাম বা এটি সুবিধাজনক ছিলাম বলতে গেলে আমরা ‘ব্যস্ত’ ছিলাম। যদি এই সময়টি যা হয় তার জন্য শ্রদ্ধা করা হয়, তবে এটি আরও বেশি আলো জ্বালাতে সক্ষম করবে।”

Sharing is caring!