এইমাত্র পাওয়া, মাশরাফির শারীরিক অবস্থা নিয়ে যা জানালেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

নোভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার শারীরিক অবস্থার অবনতি হয়নি। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ এই তথ্য জানিয়েছেন। তিনি জানান, সাবেক অধিনায়ক মাশরাফীর আপাতত কোন সমস্যা নেই।এদিনে স্বাস্থ্যের অবস্থা ভালো আছে বলে নিজের ভেরিফাইড ফেসবুক পেজেও জানিয়েছেন ম্যাশ। তবে সামান্য শ্বাসকষ্ট থাকায়, রেগুলার চেকআপের জন্য তাকে নেয়া হতে পারে হাসপাতালে। সেখানে একটি এক্সরে করার কথাও রয়েছে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়কের।করোনায় আক্রান্ত মাশরাফি! এ নিয়ে একটা অজানা আতঙ্ক গ্রাস করে প্রতিনিয়ত। ভয়ে গা শিউরে উঠে অপয়া কোন কিছুর শঙ্কায়! মনের অজান্তেই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা চলে যায় লক্ষ্য কোটি ভক্তের। দ্রুতই স্বাভাবিক জীবনে ফিরুক টাইগার ক্রিকেটের বরপুত্র।
হাটুর সাতটি সার্জারিও ম্যাশকে দমাতে পারেনি ২২ গজ থেকে। বজ্র কঠিন মনোবলে সকল প্রতিবন্ধকতা ঠেলে তিনি ফিরেছেন ভোরের সূর্য হয়ে। তবে আলোক উজ্জল ঝলমলে আকাশে হঠাৎই মেঘের আনাগোনা। ভালো নেই প্রিয় কাপ্তান, এমন গুঞ্জন ঢেকে দিতে চায় সোনালী রোদ্দুর।মাশরাফির দমযন্ত্র কেমন কাজ করছে, মুলত এটা জানার জন্যই হাসপাতাল ভাবনা। চিকিৎসকের পরামর্শে সেটা নিতান্তই একটা রেগুলার চেকআপ। খুব বেশি হলে হতে পারে একটি এক্সরে। এমনটাই খবর ঘনিষ্ট সুত্রের। আর এখানেই মেলে কানাঘুসার ডালপালা।
কোভিড নামের ক্ষুদ্র অনুজীব ম্যাশের দেহে বাসা বেধে খুব একটা সুবিধা করতে পারেনি। বরং শুরুর দিনের চেয়ে এখন আরো ভালো অনুভব করছেন তিনি। ১০১ থাকা জ্বর নেমে গেছে ৯৯ ডিগ্রিতে। তবে সাবধানতা তার পুরোনো শত্রু শ্বাসকষ্ট নিয়ে।

Sharing is caring!