‘উধাও হয়ে যাওয়া’ বিকাশের ৬১ লাখ টাকা উদ্ধার

বিকাশের ৬১ লাখ টাকা নিয়ে উধাও হয়ে যাওয়া সেই অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে বিপুল পরিমাণ টাকাও উদ্ধার করা হয়েছে। আজ রোববার সন্ধ্যা ৭টার দিকে চাঁদপুর শহরের পুরানবাজার হরিসভা রোডের পুরান ফায়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে সজীব (১৮) নামের ওই অটোরিকশা চালককে আটক করা হয়।

জানা যায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে বিকাশ এজেন্ট আলমগীর হোসেনের কর্মী মাসুদ চাঁদপুর পৌরসভা সংলগ্ন ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক থেকে ৬১ লাখ টাকা উত্তোলন করেন। এরপর একটি অটোরিকশায় করে তিনি চাঁদপুর শহরের জোড়পুকুর পাড় এলাকায় আসেন। এ সময় তিনি ভুলে টাকার ব্যাগ অটোরিকশায় রেখে নেমে যান।

পরে খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আশপাশের এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করেন। সিসিটিভি ক্যামেরায় একটি ভিডিওতে দেখা যায়, ওই অটোচালক জোড়পুকুর পাড় এলাকায় দীর্ঘ সময় অপেক্ষা করেছেন। পরে এক পর্যায়ে টাকার ব্যাগটি নিজের সিটে নিয়ে দ্রুত ওই স্থান ত্যাগ করেন।

পরে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের দুটি টিম অভিযানে নামে। প্রায় সাত ঘণ্টা অভিযান চালানোর পর সন্ধ্যা ৭টার দিকে সেই অটোচালক আটক করে পুলিশ। পাশাপাশি একটি অটোরিকশার গ্যারেজ থেকে ৬১ লাখ টাকাও উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ নাসিম উদ্দিন জানান, একটি অটোরিকশার গ্যারেজ থেকে টাকাগুলো উদ্ধার করা হয়। অটোচালক সজীব বর্তমানে পুলিশের হেফাজতে আছে।

অটোরিকশা চালক সজীব জানান, হঠাৎ এত বিপুল পরিমাণ টাকা নিজের অটোরিকশায় দেখতে পেয়ে তিনি আতঙ্কিত হয়ে পড়েছিলেন। তিনি সেই টাকার মালিককে সেগুলো ফেরত দেওয়া জন্য প্রায় আধঘণ্টা জোড়পুকুর পাড় এলাকায় অপেক্ষা করেছেন। কিন্তু এ সময়ের মধ্যে কেউ না আসায় তিনি সরাসরি তার গ্যারেজে চলে যান।

Sharing is caring!