করোনা রোগীর মোবাইল চুরি করে আইসোলেশনে চোর!

ভারতের আসামে সরকারি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা করোনা রোগীর মোবাইল চুরি করে বিপাকে পড়েছে পাপ্পু (২২) নামে এক চোর। ইতিমধ্যে তাকে গ্রেফতার করে আইসোলেশনে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (১৭ জুন) হাসপাতাল থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজের সাহায্য তাকে ধরে এনে কোয়েরেন্টাইন করে পুলিশ। তার সোয়াব নমুনা পাঠানো হয়েছে পরীক্ষার জন্যে। আগামী তিন-চার দিনের মধ্যেই সোয়াব পরীক্ষার ফল এসে যাবে।

জানা গেছে, সোমবার রাতে পাপ্পু বর্মন আসামের চিরাং জেলার জেএসবি সিভিল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ঢুকে সেখানে ভর্তি থাকা এক রোগীর স্মার্টফোনটি চুরি করে। পরে হাসপাতাল থেকে প্রায় ১৫ কিমি দূরে বেংতাল থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

চিরাং-এর পুলিশ সুপার সুধাকর সিং জানান, আমরা স্বাস্থ্য দপ্তর এবং স্থানীয় প্রশাসনকে গোটা বিষয়টা জানিয়েছি। তারাই বাকি জিনিসের খেয়াল রাখবে। তারই খতিয়ে দেখবে পাপ্পু কার কার সঙ্গে মিশেছে। তাদের চিহ্নিত করে সোয়াব পরীক্ষার জন্যে পাঠানো হবে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আমরা কখনো ভাবিনি কেউ আইসোলেশন ওয়ার্ডের ভিতরে যাওয়ার সাহস করবে। আমরা আরো শকড, কারণ যে রোগীর মোবাইল ফোন চুরি করা হয়েছে তিনি করোনা পজিটিভ হওয়ার সঙ্গে তার অবস্থাও বেশ সংকটজনক

Sharing is caring!