অবশেষে মুখ খুললেন সুশান্তের গৃহ’ক’র্মী, দিলেন চাঞ্চ’ল্যক’র তথ্য

বলিউড অভি’নেতা সুশান্ত সিং রাজ’পুত (৩৪) গতকাল রো’ববার (১৪ জুন) মু’ম্বাইয়ে’র বান্দ্রা’য় নিজ বাসভ’বনে আ’ত্মহ’ত্যা’ করেন। ঋষি কা’পুর ও ইর’ফান খা’নের মৃ’ত্যু’র পর প্রতি’ভাবা’ন এ তরুণ অভি’নেতা’র মৃ’ত্যু’তে শো’কে বি’হ্বল বি’নো’দন অঙ্গন। সু’শা’ন্তের মৃ’ত’দে’হ তাঁর অ্যা’পার্ট’মে’ন্টে ঝু’ল’ন্ত অ’বস্থা’য় পা’ওয়া যায়। তাঁর বা’সভ’বন থে’কে কোনো সুই’সা’ইড নোট ‘উ’দ্ধা’র করতে পা’রেনি পু’লিশ।

ভারতে’র বিনো’দনভিত্তি’ক সংবা’দ’মাধ্যম বলি’উড ব’লিউড প্র’তিবে’দনে জা’নিয়েছে, সুশান্তের অ্যাপা’র্ট’মে’ন্টে চা’রজন ছিলেন—তাঁর দুই পা’চক’সহ বন্ধু ডিজা’ইনা’র সি’দ্ধা’র্থ পি’থানি ও ক্লি’নার দীপ’ক সাও’য়া’ন্ত।

পাচ’ক নী’রাজ যখন সু’শান্তে’র শো’বার ঘ’রে’র দর’জায় ক’রাঘা’ত করে’ন, তখন ‘ভেত’র থেকে সা’ড়া পাও’য়া পাননি। এরপর অ্যা’পা’র্টমে’ন্টের তত্ত্বা’ব’ধায়’ক দর’জা খো’লার জন্য এক’জন ল’কস্মি’থ বা তা’লা’চাবিওয়া’লাকে ডাকেন। পু’লিশ’কেও খবর দেও’য়া হয়। পু’লিশ আসা’র পর দর’জা ভা’ঙা হয়। তখ’ন সু’শান্ত’কে সি’লিং ফ্যা’নে’র স’ঙ্গে ঝু’ল’ন্ত অ’ব’স্থায় দে’খেন স’বাই।

প্র’তিবে’দনে আ’রো বলা হয়, ছয় মা’স ধ’রে বি’ষণ্ণ’তা’য় ভুগ’ছি’লে’ন সু’শান্ত সিং রাজপুত। অভি’নে’তার গৃ’হ’কর্মী’ গণ’মা’ধ্যমকে জা’নিয়ে’ছেন, ক’য়েক দিন ধরে সু’শা’ন্ত খু’ব বি’র’ক্ত ছিলেন। গৃহ’ক’র্মী আ’রো জানান, কয়েক দিন ধরে সু’শা’ন্তের শা’রী’রি’ক অব”স্থা’ও ভালো যা’চ্ছি’ল না।

মুম্বা’ইয়ের জু’হুর ড. আর এন কু’পা’র মি’উনিসি’প্যাল জে’রে’ল হা’সপাতা’লে সুশা’ন্তের ম’য়না’ত’দন্ত হয়। ময়’নাত”দন্তের প্র’তিবে’দনে নিশ্চি’ত হওয়া গেছে, সু’শা’ন্তের মৃ’ত্যু’র কারণ আ’ত্ম’হ’ত্যা। অ’ভিনে’তা মা’নসি’ক চা’পে ছি’লেন এবং গত ছয় মা’স তি’নি বিষ’ণ্ণ’তা’য় ভু’গছি’লেন।

অ’ভিনে’তার সু’ই’সাই’ড নোট না পে’লেও কিছু মে’ডিকে’ল প্রে’সক্রি’পশন উ’দ্ধা’র করেছে পু’লিশ। প্রতিবে’দ’নে এ-ও নি’শ্চি’ত করা হয়ে’ছে, তিনি ক’রো’নাভা’ই’রাসে আ’ক্রা’ন্ত ছি’লেন না। তবে পুলিশ এখ’নো তদ’ন্ত চা’লিয়ে যা’চ্ছে। সুশা’ন্তে’র ঘ’নি’ষ্ঠ ব’ন্ধু’ ও অ’ন্য’দের ব’য়ান রে’ক’র্ড কর’ছে।

এরই মধ্যে সু’শা’ন্তের প’রি’বারের লো’কজ’ন মু’ম্বা’ইয়ে পৌঁ’ছে’ছেন। এর আ’গে বা’র্তা সং’স্থা পি’টিআ’ইকে অ’ভিনেতা’র মু’খপাত্র জা’নি’য়েছেন, মুম্বা’ই’য়ের বিলে পা’র্লে’র প’বন হ্যা’নস শ্ম’শা’নে সু’শা’ন্তের শেষ’কৃ’ত্য হবে। শ্ম’শা’নচ’ত্ব’রে বেশ ক’য়েকজ’ন তা’রকা উ’প’স্থি’ত হয়ে’ছেন।

Sharing is caring!