গোসলের সময় প্রবাসীর স্ত্রী দেখলেন ভিডিও করা হচ্ছে!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য গোপনে ভিডিওধারণ করার অভিযোগে সজীব (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সজীব একই এলাকার ইমারতের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার দুপুরে চারিতালুক এলাকায় এক গৃহবধূ গোসল করার সময় গোসলখানার ভেন্টিলেটারের দিকে তাকিয়ে একটি ডিভাইস দেখতে পান। সেটি নামিয়ে তারমধ্যে একটি মেমরি কার্ড পান তিনি। কার্ডটি খুলে মোবাইলে লাগিয়ে দেখেন, ক্যামেরার মাধ্যমে তার গোসলের ভিডিওধারণ করা হয়েছে। গৃহবধূ বিষয়টি তার পরিবারের লোকজনের সাথে আলাপ করে তাদের পরামর্শ মতো ডিভাইসটি আবার একই জায়গায় রেখে দেন এবং গোসলখানার দিকে সবাই কড়া নজর রাখেন। পরে সন্ধ্যার পর একই এলাকার সজীব ডিভাইসটি নিতে গেলে গৃহবধূর পরিবারের লোক তাকে আটক করে পুলিশে খবর দেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান বলেন, “ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। এ ঘটনায় রাতেই ওই গৃহবধু মামলা করেছেন। অভিযুক্ত যুবককে গ্রেপ্তারও করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সজীব ডিভাইস দ্বারা ভিডিও করার কথা স্বীকার করে জানিয়েছে, গৃহবধূকে ব্ল্যাকমেইল করে অসৎ উদ্দেশ্য হাসিল করতেই সে এ কাজ করেছে।”

জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি

Sharing is caring!