ব্রেকিং নিউজঃ এইবার হেফাজতে ইসলামে শোক

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আবদুল্লাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

রোববার (১৪ জুন) বিকালে সংবাদমাধ্যমে প্রেরিত পৃথক পৃথক শোকবার্তায় হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী এবং মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী এ গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের শোকাহত পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানান।

তারা উভয়ে মরহুমের পরিবারের সকলকে সবরে জমিল দান করার জন্য পরম করুনাময় আল্লাহর দরবারে দোয়া করেন।

হেফাজত আমির শোকবার্তায় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ প্রসঙ্গে বলেন, তিনি নিজ জেলার গওহরডাঙ্গা মাদ্রাসায় যুগশ্রেষ্ট বুজুর্গ আলেম আল্লামা শামসুল হক ফরিদপুরীর (রহ.) কাছে পবিত্র কুরআন হেফজের মাধ্যমে শিক্ষা জীবন শুরু করেন। একই মাদ্রাসায় কওমি ধারায় পড়ালেখা করেন। তিনি কওমি মাদ্রাসা ও আলেম সমাজের সঙ্গে সুসম্পর্ক রেখে চলতেন। পরামর্শ নিয়ে কাজ করতেন। দেশের ইসলাম সংশ্লিষ্ট বিষয়গুলো শীর্ষ আলেমদের পরামর্শক্রমে সমাধানে চেষ্টা করেছেন।

এদিকে পৃথক বার্তায় আল্লামা বাবুনগরী বলেন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ একজন উদার মনের মানুষ ছিলেন। মসজিদ-মাদ্রাসা ও ওলামায়ে কেরামের সঙ্গে ছিল তার সুসম্পর্ক। ওলামায়ে কেরামকে তিনি অনেক বেশি সম্মান ও মুহাব্বত করতেন। ওলামায়ে কেরামের প্রতি তিনি ছিলেন যথেষ্ট আন্তরিক। ইসলাম, মুসলমান, ওলামায়ে কেরাম ও কওমি মাদ্রাসার জন্য তিনি যেসব কল্যাণের কাজ করেছেন মহান প্রভুর দরবারে এর উত্তম বিনিময় পাবেন।

এছাড়া উভয়ে মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, তার মৃত্যুর মাধ্যমে একজন আলেম-উলামাদের ভালবাসার রাজনীতিবিদকে হারালাম। মহান প্রভুর দরবারে আমি দোয়া করি, আল্লাহতায়ালা তার সব দ্বীনি খেদমতকে কবুল করুক এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাত দান করুক।

Sharing is caring!