আ’ত্ম’হ’ত্যা করার আগে সু’ইসা’ইড নোট কি লিখেছিলো সুশান্ত? যা জানালো পুলিশ

সুশান্ত সিং রা’জপু’তের ফ্ল্যা’ট থেকে মি’লেছে অ’বসা’দ কা’টা’নোর ওষুধ।

তবে কোনও সু’ইসাই’ড নোট মে’লে’নি, আ’ত্ম’হ’ত্যা’র খবর নি’শ্চিত করে জানাল পু’লিশ। মা’নসি’ক অব’সাদের’ কারণেই তিনি আ’ত্ম’হ’ত্যা করে’ছেন প্রাথ’মিক ত’দ’ন্তে মনে করা হচ্ছে।

ইতিম’ধ্যে’ই সুশা’ন্তের দে’হ’ ‘উদ্ধা’র করে ময়’নাতদ’ন্তের জন্য ভাবা হা’সপা’তালে পাঠি’য়েছে পুলিশ। ময়’নাত’দ’ন্তের পর ফ’রেন্সি’ক টেস্টে’র জন্যও পা’ঠানো’ হবে বলে মুম্বই পুলি’শের তর’ফে জা’নানো হয়েছে।

ইতি’মধ্যেই সু’শান্তে’র বাড়ি’র পরিচারিকা ও বন্ধুদের বয়ান নিয়ে’ছে পুলিস। অভিনেতার কল রে’কর্ডও খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। এদিকে সুশান্তে’র মৃ’ত্যু’র খ’বর, মিল’তেই তাঁর বাসার সামনে ভি’ড় করে’ন তাঁর অ’গ’ণিত ভ’ক্ত।

এদিকে সুশা’ন্তের মৃ’ত্যু’র খব’রে হ’ত’বাক তাঁর ঘ’নিষ্ঠ ব’ন্ধুরা’ও। তাঁরাও বিষ’য়টি যেন বি’শ্বাস করতে পা’রছেন না।

সুশান্ত সিং

আরো পড়ুন…
একাধিক অভি’নেত্রীর সঙ্গে সম্প’র্ক, বি’চ্ছেদ ছিল সুশান্তের

পবিত্র রিসতা দিয়ে টেলিভিশনে যাত্রা শুরু হয় সুশা’ন্ত সিং রা’জপু’তের। ওই ধারাবা’হিকে অঙ্কি’তা লোখ’ন্ডের সঙ্গে ‘স্ক্রি’ন শে’য়ার করেন তিনি। পবিত্র রিস’তার সেট থেকেই অঙ্কিতা লোখ’ন্ডের সঙ্গে স’ম্প’র্কে জড়ান সুশান্ত সিং রাজপুত। বেশ কয়ে’ক বছর লিভ ইনও করেন সুশান্ত-অ’ঙ্কিতা। কিন্তু পবিত্র রিস’তার দেদার সাফ’ল্যের পর বলি’উ’ডে পা রাখে’ন সুশান্ত।

বলিউ’ডে পা রাখার পরই অঙ্কি’তার সঙ্গে বি’চ্ছে’দ হয়ে যায় সু’শান্ত সিং রাজপুতের। শোনা যায়, ওই সম’য় কৃতি শ্যা’ননে’র সঙ্গে সম্পর্কে জড়া’ন তিনি। কিন্তু রবতা-র পর কৃতির সঙ্গেও সুশা’ন্তে’র সম্পর্কের টা’নাপো’ড়েন শুরু হয়ে যায়। কৃতি ‘শ্যাননে’র সঙ্গে বিচ্ছেদের পর বেশ কি’ছুদিন একাই ছি’লেন তিনি। কিন্তু পরি’চালক অভি’ষেক কাপুরের সিনেমা কেদা’রনাথ-এর স’ময় শো’না যায় সারা আলি খানের সঙ্গে জড়িয়ে পড়েন সুশা’ন্ত। তবে সেই সম্প’র্কও বেশি’দিন স্থা’য়ী হয়নি।

সা’রার সঙ্গে বি’চ্ছে’দের পর সইফ-কন্যার প্রিয় বন্ধু রিয়া চ’ক্রব’র্তীর সঙ্গে সু’শান্তের ঘ’নিষ্ঠতা চোখে পড়ে। রিয়ার সঙ্গে বি’দেশ ভ্রমণে’ও দেখা যায় সু’শান্তকে। তবে রিয়া এবং তিনি ব’ন্ধু বলে বার বার বাঙা’লি অভিনে’ত্রী দাবি করেন।

যদিও বেশ কয়েক’টি ‘সূত্রের খবর, সুশান্ত’ নি’জের বাড়ি ছেড়ে রিয়ার স’ঙ্গেই থাক’তেন তাঁর ফ্ল্যাটে। এমনকী, রি’য়াকে বিয়ের জন্যও প্রস্তাব দেন। সুশান্তের বিয়ের প্রস্তা’ব রিয়া নাকচ করে দেন বলে খবর। বলি’উ’ডে পা’কাপো’ক্ত জায়’গা তৈরি ক’রার পর তবেই তিনি সুশা’ন্তের সঙ্গে ঘর বাঁ’ধবেন বলে শো’না যায়। তবে সুশান্ত’কে এ বিষ’য়ে ক’খনও মুখ খুলতে দেখা যা’য়নি।

Sharing is caring!