ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে মিজানুর রহমান আজহারীর স্টাটাস ভাইরাল

গত কাল রাত ১১ টা ৪৫ মিনিটে বাংলাদেশের ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যু হয়েছে। আজ রাত ৮ টা ১০ এর সময় মিজানুর রহমান আজহারী তার ভেরিফাইড পেজে একটি স্টাটাস দেন।পাঠকদের জন্য স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো।লাশের মিছিল লম্বা হওয়ার আশংকা, মনে হয় ধীরে ধীরে বাস্তবে রুপ নিচ্ছে। এ মিছিল চলতে থাকলে, কতজন যে স্বজন হারাবে সেটা আল্লাহ ছাড়া কেউ জানে না।

হে আরশের মালিক, দয়াময় মেহেরবান, তুমি আমাদের দয়া করো। আমাদেরকে রক্ষা করো।এটি এমন একটি ভাইরাস যা থেকে ধনী, গরিব, ডাক্তার, ইন্জিনিয়ার, ভিআইপি, সাধারণ জনগণ এমনকি আলেম ওলামা কেউই রেহাই পাচ্ছেনা। ভালো, খারাপ, সৎ, অসৎ, আস্তিক কিংবা নাস্তিক যে কেউ আক্রান্ত হতে পারে এ রোগে। করোনায় আজ মন্ত্রী বিদায় নিয়েছে, কাল হয়তো আমি কিংবা আপনি। এই বিপদ আমাদের সবার। সবাই মিলে এই সংকট উত্তরণের চেষ্টা করতে হবে। দলমত নির্বিশেষে এখন দরকার জাতীয় সমন্বিত প্রচেষ্টা।

তাই, করোনা আক্রান্তদের সামাজিক ভাবে খারাপ চোখে না দেখে, তাদেরকে সান্তনা দিন, মানুষিক ভাবে তাদের সাহস যোগান, প্রয়োজনে আর্থিক সহায়তা করুন এবং তাদের সুচিকিৎসা নিশ্চিত করুন। আজ অন্যের বিপদে এগিয়ে না এলে, আপনার বিপদেও কাউকে কাছে পাবেন না।আর, যাদের হাতে এদেশ ও দেশের মানুষ আমানত, আল্লাহর ওয়াস্তে, আপনারা আপনাদের সর্বোচ্চ দায়িত্বশীলতার পরিচয় দিন। পুরো জাতি আজ মহা সংকটে। একের পর এক, নানা কাজের সমন্বয়হীনতায় আজ বাংলাদেশও ইটালী আমেরিকার পথেই হাটছে। প্লীজ, এবার সিরিয়াসলি কিছু একটা করুন।

ইয়া রাব্বি উলতুফ বিনা।

Sharing is caring!